১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

মনোহরদীতে ইউসুকা ফাউন্ডেশন’র পক্ষ থেকে বিধবা নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ।

  নরসিংদীর সংবাদ

মোঃ ইমাম হোসেন রিপন স্টাফ রিপোর্টার:-

নরসিংদীর মনোহরদী উপজেলায় বিধবা মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। আজ মঙ্গলবার (১৬জুন) বিকেলে মনোহরদী উপজেলা পরিষদ হলরুমে ইউসুকা ফাউন্ডেশন এর অর্থায়নে সেলাই মেশিনগুলো বিতরণ করা হয়। প্রথমধাপে সামাজিক দুরত্ব বজায় রেখে আটজন মহিলাকে আটটি সেলাই মেশিন বিতরণ করা হয়।

মালয়েশিয়ার ইউসুকা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও স্বত্বাধিকারী মো. সৌরভ মনোহরদী উপজেলার সন্তান ও মালয়েশিয়া প্রবাসী। মালয়েশিয়ার কুয়ালালামপুরে ইউসুকা গ্লোবাল এস ডি এনবি এইচ ডি কোম্পানির কর্ণধার এর নিজস্ব অর্থায়নে ও মনোহরদী রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন রিপন’র সার্বিক তত্ত্বাবধানে সামাজিক দুরত্ব বজায় রেখে সেলাই মেশিনগুলো বিতরণ করেন মনোহরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম খান বীরু।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা ভাইস চেয়ারম্যান লায়ন ইঞ্জিনিয়ার এম, এস ইকবাল আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাদিউল ইসলাম, পৌরসভা আওয়ামী সেচ্ছা সেবকলীগ’র যুগ্ন আহবায়ক মো. মাজহার, চন্দনবাড়ি মানবসেবা সংগঠন’র প্রতিষ্ঠাতা মো. রুবেলসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে