০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

মনোহরদীতে প্রতিবন্ধীর গর্বে ৮ মাসের সন্তান, কে হবে সন্তানের পিতা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-

নরসিংদীর মনোহরদীতে কিশোরী কুলসুম (২০) নামে এক প্রতিবন্ধীর গর্ভে ৮ মাসের অবৈধ সন্তান । কে তার জন্মদাতা পিতা ।
এলাকাবাসী সূত্রে জানা যায় মনোহরদী উপজেলার একদরিয়া ইউনিয়নের বিলাতি গ্রামের মৃত লাল মিয়ার ছেলে কাঠমিস্ত্রীরি আবুল হোসেন। গত এক বছর ধরে উপজেলার একদোয়ারীয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের মৃত আবুলাইসের প্রতিবন্ধী কিশোরী মেয়ে কুলসুম (২০) কে ছলনায় ফেলে প্রতিনিয়ত দেহ ভোগ করতো নারিখেকো আবুল হোসেন।
সোমবার (২০ এপ্রিল) গণমাধ্যম কর্মীরা সরেজমিনে গেলে এলাকাবাসী জানায় প্রতিবন্ধী কুলসুম দীর্ঘ এক বছর যাবৎ আবুল হোসেনের বাড়িতে রাতদিন আসা-যাওয়া করতো এবং তার সাথে চলাফেরা করতো ,প্রতিবন্ধী বলে কেউ কিছু বলতো না। কুলসুমের শারীরিক অবস্থা দেখে এলাকাবাসী সন্দেহ করতে শুরু করে । পরে প্রতিবন্ধী কিশোরীর পরিবার আবুল হোসেন সাথে বিষয়টি জানালে সে তোয়াক্কা না করে এড়িয়ে যায়। পরে গত (১৯ এপ্রিল রবিবার ) প্রতিবন্ধী কুলসুমকে সাথে নিয়ে কুলসুমের খালা ও কয়েকজন মহিলাহস মনোহরদী ক্রিসেন্ট ( প্রাঃ) হাসপাতালে নিলে আল্ট্রাস্লো করিলে,ঐ রিপোর্টে প্রতিবন্ধী কুলসুমের গর্বে ৮ মাসের বাচ্চা আছে বলে জানান কর্মরত চিকিৎসক। এবিষয়ে আবুল হোসেন জানায় আমি প্রতিবন্ধী কুলকুলকে প্রায় সময় সাহায্য সহযোগিতা করেছি, কিন্তু এ ব্যাপারে তার সাথে আমি জরিত না, আমি আমার লিঙ্গ অপারেশন করেছি আমার কোনদিন ও সন্তান হবে না।
এ বিষয়ে ক্ষুব্ধ এলাকাবাসী চাঞ্চল্যর সৃষ্টি হলে । লম্পট আবুল হোসেনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে