২৪ জানুয়ারি ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীতে আলোকিত মাধবদী পরামর্শ ও করনীয় সভা অনুষ্ঠিত পলাশের ঘোড়াশালে পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। শ্রীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলন মেলা ও খেলা সামগ্রী বিতরণ শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

মনোহরদী পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে মিলন মিয়ার ব্যাপক গণসংযোগ।

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি:
নরসিংদীর মনোহরদী উপজেলার আসন্ন পৌর নির্বাচন ২০২১ সামনে রেখে মেয়র পার্থী সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা। জমে উঠেছে মনোহরদী পৌরসভার প্রার্থীদের প্রতিযোগিতা প্রচার-প্রচারণা এরই ধারাবাহিকতায় ৭নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে পানির বোতল মার্কায় মিলন মিয়া চালিয়ে যাচ্ছেন ব্যাপক প্রচারণা।

পৌরসভার এই নির্বাচনকে ঘিরে ৭নং ওয়ার্ড এর সাধারণ কাউন্সিলর প্রার্থীদের মধ্যে ইতিমধ্যে প্রচারণায় ব্যাস্ত সময় পার করছেন মিলন মিয়া। ওয়ার্ডের প্রতিটি অলিগলিতে পানির বোতল মার্কার পোস্টারে সাজিয়ে ভোটের আশায় ছুটে যাচ্ছেন প্রতিটি ভোটারের দ্বারে দ্বারে। ভোটারদের নিকট হতেও বেশ সারাপাচ্ছেন বলে জানান তিনি।

মনোহরদী পৌরসভার ৭ নং ওয়ার্ডে প্রবীণ ও নবীন মিলে কাউন্সিলর প্রার্থীর সংখ্যা ৬ জন। এরই মধ্যে সর্বস্তর মানুষের কাছে একজন প্রিয় মুখ মিলন মিয়া কে নিয়ে স্বপ্ন দেখতে শুরু করেছে ওয়ার্ডবাসি। তিনি নিয়মিতভাবে চালিয়ে যাচ্ছেন তাঁর প্রচার-প্রচারণা। দিয়ে যাচ্ছেন বিভিন্ন উন্নয়ণমূলক কাজের প্রতিশ্রুতিসহ ওয়ার্ড পরিক্রমায় পরিবর্তন ও মডেল ওয়ার্ড গড়ার প্রত্যয়ের কথা। সর্বোপরি দূর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজীর বিরুদ্ধে রুখে দাড়াবার মানুষিকতায় পৌরসভা নির্বাচনে জনগণের ভালবাসা ও দোয়া নিয়ে ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড গঠনের প্রতিশ্রুতি দিচ্ছেন তিনি।

৭ নং ওয়ার্ডের ভোটার ও সাধারণ জনগণের মধ্যে মিলন মিয়া একজন স্বচ্ছ ব্যক্তি হিসেবে সমাধিক পরিচিত। একজন পরোপকারী, ভালো মনের মানুষ, সদালাপী, সুমিষ্ট ভাষী আলাপ চারিতায় মুগ্ধ করে অতি অল্প সময়ে দুরের মানুষকে আপন করে নেয়ার সব গুলো গুণ তার মধ্যে বিদ্যমাণ।

মিলন মিয়া বলেন, আমার দ্বারা কেউ কখনো ক্ষতি গ্রস্থ হয়নি-হবেও না দির্ঘদিন থেকে এ এলাকার জনগণের সূখে-দূঃখে পাশে থেকেছি, আগামীতে সার্বক্ষনিক তাদের পাশে থেকে সুখ-দূঃখের অংশীদার হতে পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হয়েছি। আমার বিশ্বাস জনগণের ভালবাসাকে পুঁজি করে আমি জয়লাভ করতে সামর্থ্য হবো। আমি এলাকার সেবক হতে চাই। মানুষ বেঁচে থাকে তার কর্মে, আমি ভাল কাজ করে-সেই ভালবাসা নিয়েই মানুষের মাঝে বেঁচে থাকতে চাই। মানুষের সেবা করার সুযোগ আমাকে দিবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি। ৭নং ওয়ার্ডে মানুষের ভালোবাসা এবং সারাও পাচ্ছি বেশ। সে লক্ষে আমি আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি। মানুষ যে পরিমাণে আমাকে ভালোবেসে সারাদিচ্ছে জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। ৭ নং ওয়ার্ডে মোট ভোটারের সংখ্যা ২৪০৭ এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ১১৯৪ মহিলা ভোটারের সংখ্যা ১২১৩।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে