০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

মহিষাশুড়া ইউনিয়নের দাইরের পাড়ে “আমরা সেচ্ছাসেবী মাধবদী” সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ

গত ২৯ জুলাই রাতে মাধবদী পৌরসভার মেয়র হাজী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক এর হাতে গড়া “আমরা সেচ্ছাসেবী মাধবদী ” সংগঠনের উদ্যোগে নরসিংদী জেলার মাধবদী থানার মহিষাশুড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড দাইরের পাড় গ্রামে হতদরিদ্রদের মাঝে
ঈদ উপহার বিতরণ করা হয়।
সংগঠনের টিম লিডার সুমি বলেন ঈদ উপহার
দিতে গিয়ে জানতে পারি এই এলাকায় কোনো স্কুল নেই, ঐ জন্য তারা কেউ পড়াশোনা করতে পারছে না। দাইরের পাড় এলাকাটা বেশি দূরে নয় মাধবদীর রেললাইনের ৯ নাম্বার ব্রীজের সাথেই। ঐ এলাকার সকল মানুষই হতদরিদ্র দিন আনে দিন খায়।
অনেকে গিয়ে আশ্বাস দিয়ে আসে তাদের জন্য কিছু করবে কিন্তু ঐ আশা আশাই থেকে যায় পূরণ আর হয় না। এই করোনা মহামারিতেও কেউ ওদের কোনো খোঁজ রাখেনি। এখন বর্ষাকাল পানিতে ওদের রাস্তা ভেঙ্গে খালের পানিতে বিলীন হয়ে যাচ্ছে কিন্তু ওদের পাশে দাঁড়ানোর মত কেউ নাই।
এই নিয়ে ৪ বার আমরা দাইরের পাড় এলাকায় যাই। বাচ্চা গুলোর সবার একটাই চাওয়া আফা আমগো লাইগা একটা স্কুল বানাইয়া দিবেন? আমরা ফরালেয়া করতে চাই বড় হইতে চাই।
আমি নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন এর দৃষ্টি আকর্ষণ করছি আপনি তো আমাদের নরসিংদীর জেলার জন্য অনেক কিছুই করতেছেন। স্যার এই অসহায় মানুষগুলোকে আপনি একবার এসে দেখে যান। আমি নিশ্চিত আপনি ঐ এলাকায় গিয়ে কান্না করতে বাধ্য হবেন, তারা কতটা কষ্টে জীবন অতিবাহিত করতেছে তা দেখে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে