১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীর গাজীরগাঁওয়ে চলাচলের রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ,বিপাকে এলাকাবাসী কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন নরসিংদীতে নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত পরিচালিত মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত

মাগুরার মহম্মদপুর উপজেলার মন্ডলগাতী গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ আহত ৩

  নরসিংদীর সংবাদ

মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০:

মোঃ ইজাজুল ইসলাম মহম্মদপুর ( মাগুরা) প্রতিনিধি

সোমবার রাতে আকিজুর মোল্লা, সাগর মোল্লা, আলী আহম্মদ মোল্লা ও তার বন্ধু মিলে ফাকাঁ মাঠে লুডু খেলছিল। এসময় ওই এলাকার হেমায়েত মোল্লা ও তার বন্ধু মিলে লুডু খেলোয়াড়দের ভয় দিতে পুলিশ পুলিশ বলে বাশিঁ বাজায়। তারা মোবাইল ও টাকা পয়সা ফেলে পালায়। পরে দেখতে পায় হেমায়েত ও তার বন্ধুকে। তখন দৌড়ানি দেয় হেমায়েতেদরকে। এরই জের ধরে আজ মঙ্গলবার সকালে হেমায়েত পতিপক্ষদের সাথে সমঝোতা চেয়ে এলাকার ডাবলু মাতোব্বরের কাছে গেলে ডাবলু তাকে ঘরে নিয়ে বসতে দেয়। এসময় হেমায়েতের লোকজন শুনতে পায় হেমায়েতকে ঘরে আটকিয়ে মারধর করছে। তখন হেমায়েতের লোকজন লাঠিশোটা নিয়ে চিৎকার চেঁচামেচি করলে উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় উভয় পক্ষের ৩ জন। আহতরা হলো আমজেদ মোল্যা (৪০), জাকির মোল্যা (৩০), ও ডাবলু মোল্যা (৪০)। আমজেদ ও জাকিরকে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আমজেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর মেডিকেলে স্থানান্তর করা হয়েছে।
মহম্মদপুর থানার ওসি তারক বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনা স্থলে পুলিশ গিয়েছিল। এখনও পর্যন্ত কোন পক্ষ অভিযোগ দেয় নাই।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে