২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ
অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে উপমহাদেশের সর্বপ্রাচীন ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন গত ২৪ অক্টোবর মাধবদীর বিভিন্ন দূর্গাপূজা মন্ডব পরিদর্শন ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে শারদ শুভেচ্ছা জ্ঞাপন করেন।
এসময় তিনি কোভিড-১৯ পরিস্থিতিতে সকল ধরণের চাকচিক্য পরিহার করে সুশৃঙ্খলভাবে দুর্গোৎসব উদযাপন করার জন্য ও প্রার্থনার মাধ্যমে আনন্দ খুঁজে নিয়ে কোভিড-১৯ দূর্গতি হতে বাংলাদেশসহ বিশ্বের পরিত্রানের লক্ষ্যে দূর্গা দূর্গতিনাশিনীর নিকট প্রার্থনার জন্য সনাতন ধর্মাবলম্বীদের প্রতি আহবান জানান। এসময় তিনি সরকারি নির্দেশনার আলোকে জেলা প্রশাসন প্রদত্ত নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণ করে ও ভ্রাতৃত্ববোধের মেলবন্ধনকে অক্ষুন্ন রেখে পূজা উদযাপনের জন্য অবিরাম শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, এনডিসি শাহরুখ খান, সদর এসিল্যান্ড(ভূমি) মো: শাহ আলম মিয়া, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্যাট সরোয়ার রাব্বি, সিলভিয়া স্নিগ্ধা, তিথি গ্রুপের এমডি প্রনব কুমার সাহা, মাধবদী পৌর সভার প্যানেল মেয়র ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর গৌতম ঘোষ, মাধবদী শহর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক দ্বিপক সাহা, আনসার ভিডিপির সদস্য প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে