১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

মাধবদীতে বকেয়া বেতনের দাবিতে জজ ভূইয়া গ্রুপের শ্রমিকদের বিক্ষোভ

  নরসিংদীর সংবাদ

হাজী মুক্তার হোসেন মাধবদী,নরসিংদী সংবাদ-

নরসিংদীর মাধবদীতে জজ ভূইয়াগ্রুপের শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতন-ভাতা পরিশোধের দাবিত বিক্ষোভ করেছে শ্রমিকরা। রবিবার ১৯ এপ্রিল সকাল ১১ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে গাছের গুঁড়ি ও বিদ্যুতের খুঁটি ফেলে রাস্তা অবরোধ করে জজ ভূইয়া গ্রুপের শ্রমিকরা বিক্ষোভ করে। অবরোধে রাস্তার দুইপাশে আটকা পড়ে বিভিন্ন জরুরি পণ্যবাহী ট্রাক, প্রাইভেট কার, রিক্সা ও ভ্যান । দুপুর ১ টার দিকে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয় । বিক্ষোভকারী শ্রমিকরা জানায়,জজ ভূইয়া গ্রুপের জেএস লিংক লিমিটেডের প্রায় তিন শতাধিক শ্রমিকদের গত তিন মাসের বেতন-ভাতা বকেয়া রয়েছে। অনেকের আবার পাঁচ মাসের বেতন বকেয়া রয়েছে।শ্রমিকদের অভিযোগ মালিকপক্ষ এ পর্যন্ত কয়েক দফা সময় নিয়েছে ।

কিন্তু নির্ধারিত সময়ে বেতন না দিয়ে আমাদেরকে ফিরিয়ে দিয়েছে।
এই মহামারী দুর্যোগ অবস্থায় অনাহারে আমরা কোথায় যাব, আমরা পরিবার-পরিজন নিয়ে চরম মানবেতর জীবনযাপন করছি। বেতন না পাওয়ায় বাড়ি ভাড়া পরিশোধ করতে পারছিনা এবং আমাদের বাড়িতে ফিরে যেতে পারছি না। কোন প্রকার সুরাহা না পেয়ে তারা আজ আমরা সকলে আমাদের ন্যায্য দাবি ও বকেয়া বেতনের জন্য বিক্ষোভে নামতে বাধ্য হয়েছি।
প্রশাসন ও উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট আকুল আবেদন আমাদের ন্যায্য বেতন যেন আমাদেরকে দিয়ে দেয়।

এ ব্যাপারে গণমাধ্যম কর্মীরা জজ ভূইয়া গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার ফাইজুর রহমান জুয়েল ভূঁইয়ার মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলেও তা বন্ধ পাওয়া যায়।
তবে আগামী ২৫ এপ্রিল এর মধ্যে শ্রমিকদের বকেয়া বিল পরিশোধ করে দেওয়ার ব্যাপারে আশ্বাস দিয়েছেন মালিক পক্ষের লোকজন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে