১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার আইনজীবী শওকত আলী পাঠানের মৃত্যুতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের শোক প্রকাশ সাংবাদিক আজরাফ টিপু’র ৫৪ তম জন্মদিন

মাধবদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালিত

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ
,বাংলাদেশের মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে।
কর্মসূচির মধ্যে ছিল কোরআন খতম, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কালো ব্যাজ ধারণ মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবার আত্নার মাগফেরাত কামনা। দুপুরের সর্বস্তরের লোকজনের মধ্যে খাবার বিতরণ করেন মাধবদী পৌরসভার মেয়র মোঃমোশাররফ হোসেন প্রধান মানিক।
মোনাজাতের আগে মেয়র বলেন, জাতির জনকের জন্মের মাধ্যমে আমাদের দেশ ও জনগণের ভাগ্য সুপ্রসন্ন হতে থাকে। বাল্যকাল থেকেই তিনি মানুষের কল্যাণে কাজ করতেন। আমাদের মহান স্বাধীনতার স্থপতি দেশ ও জনগণের জন্য জেল জুলুম সহ্য করেও কোন লোভ বা হুমকির নিকট মাথা নত করেন নাই। তাই আজ আমরা পেয়েছি, লাল সবুজের পতাকা, স্বাধীন দেশ ও বিশ্বের দরবারে বীরের জাতি হিসেবে মর্যাদা।
কিন্তু স্বাধীনতার পরবর্তী বঙ্গবন্ধু বন্ধু যখন দেশ ও জনগণের জন্য কাজ শুরু করেন তখন দেশি-বিদেশি দেশ দ্রোহী ঘাতকরা ১৯৭৫ সালের ১৫ অগাস্ট জাতির এই মহা নায়ক কে সপরিবারে হত্যা করে বাংলাদেশে কলংকের অধ্যায় শুরু হয়। আমি ঘাতকের প্রতি নিন্দা জানাচ্ছি এবং জাতির এই মহানায়ক ও তাঁর পরিবারের জান্নাত কামনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিবারের সবাই কে আল্লাহ নেক হায়াৎ দিন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা পরিমল ঘোষ, সদর থানা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক বোরহান উদ্দিন কমিশনার, সদর থানা আওয়ামী লীগের ক্রিড়া সম্পাদক শাহিদ হাছান কাজল, মাধবদী শহর আওয়ামীলীগের সহ সভাপতি মুক্তিযুদ্ধা আবদুল বাতেন, যুগ্ন সাধারণ সম্পাদক হাফেজুর রহমান ভিপি হাফেজ, স্বপন সূত্রধর, শহর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মোঃ আরমান জেলা মহিলা লীগ নেত্রী আমেনা বেগম জোসনা, এড. ফাতেমা বেগম রিনা শহর যুবলীগের সভাপতি সাইদুর রহমান পাশা, সহ সভাপতি সংকর দেবনাথ, কাজী মাসুদ, মাধবদী শহর স্বেচ্ছা সেবক লীগের আহবায়ক সমীর দেবনাথ, যুগ্ন আহবায়ক মোঃ মোজাম্মেল মিয়া, মাধবদী শহর শ্রমিকলীগের সভাপতি ইকবাল হোসেন প্রধান, সাধারণ সম্পাদক মাছুম মিয়া, ছাত্র লীগ নেতা জুনিয়র মাসুদ প্রমুখ।এসময় মাধবদী পৌরসভার ১২টি ওয়ার্ডে ১২হাজার পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে