০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

মাধবদী থানার নবাগত ও‌সির সাথে সাংবাদিকদের মত‌বি‌নিময়

  নরসিংদীর সংবাদ

মাধবদী নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর সংবাদ-

মাধবদী থানা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন মাধবদী থানার নতুন দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. সৈয়দুজ্জামান। গতকাল (২৯ জুলাই) বুধবার রাত সাড়ে নয়টায় মাধবদী থানা কার্যালয়ে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন- সদ্য বিদায়ী মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান, মাধবদী পৌরসভার সাবেক প্যানেল মেয়র সাংবাদিক মোঃ মকবুল হোসেন, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি ও মানবজমিন প্রতিনিধি মো. আল আমিন সরকার, সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন, কোষাধ্যক্ষ ও দৈনিক অধিকার নরসিংদী জেলা প্রতিনিধি মনিরুজ্জামান মনির, সাংগঠনিক সম্পাদক ও এশিয়ান টেলিভিশন এর মাধবদী প্রতিনিধি মোহাম্মদ নুর আলম, প্রকাশনা বিষয়ক সম্পাদক ও দৈনিক ভোরের পাতা মাধবদী প্রতিনিধি আব্দুল কুদ্দুস প্রমূখ।

থানার নবাগত ওসি সৈয়উদুজ্জামান তাঁর বক্তব্যে মাদক, দুর্নীতিসহ বিভিন্ন অপরাধের বিরুদ্ধে কাজ করার অঙ্গীকার ও সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।
এর পূর্বে সদ্য বিদায়ী ওসি আবু তাহের দেওয়ানকে থানার অন্যান্য কর্মকর্তারা বিদায়ী সংবর্ধনা ও নবাগত ওসি সৈয়উদুজ্জামানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
দুজনেরই দায়িত্বের সময়সীমা পার হওয়ায় মাধবদী থানা থেকে ওসি আবু তাহের দেওয়ানকে নরসিংদী জেলা গোয়েন্দা (ডিবি) শাখায় এবং ওসি সৈয়উদুজ্জামানকে নরসিংদী মডেল থানা থেকে মাধবদী থানায় দায়িত্ব বদলি করা হয় ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে