২৫ ফেব্রুয়ারি ২০২১ ইং, ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএমএসএফ এর প্রতিবাদ সমাবেশ নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ চিহ্নিত ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদী হার্ট ফাউন্ডেশনের কোষাধক্ষ্য এবিএম আশরাফ টিপুর নেতৃত্বে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন নরসিংদীতে চাঁহাত ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকের জন্মদিন উদযাপন নরসিংদীতে ডিবি পুলিশের অভিযানে ৭৫০ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাধবদী পৌরসভার ৬ নং ওয়ার্ডে নৌকার সমর্থনে উঠান বৈঠক

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী) প্রতিনিধিঃ

নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিকের নৌকা মার্কার সমর্থনে ৬ নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত ১২ ফেব্রুয়ারি বিকাল ৩টায় ৬নং ওয়ার্ডের টাটাপাড়া এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ মনির হোসেনের সভাপতিত্বে উঠান বৈঠকটি অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার মেয়র ও আগামী ১৪ ফেব্রুয়ারি পৌর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি বিগত পাঁচ বছরে চেষ্টা করেছি আমার পৌর এলাকার উন্নয়নমূলক কাজ করার জন্য, করেছিও। সমাজ থেকে মাদক নির্মূল করা, কিশোর গ্যাং বন্ধ করা, ব্যবসা বান্ধব পরিবেশ তৈরি করা। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে করোনাকালীন সময়ে আমি রাত দিন পরিশ্রম করে মানুষের সেবা করেছি। আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। রাস্তা-ঘাট প্রসস্ত করেছি। সামনে আরো উন্নয়নমূলক কাজ করব। তাই আমি আপনাদের সকলের দোয়া ও ভোট চাই।

মাধবদী কলেজের সাবেক ভিপি হাফিজুর রহমান হাফেজ এর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সফর আলী, বাংলাদেশ কেন্দ্রীয় শ্রমিকলীগের সাধারন সম্পাদক মির্জা খসরু, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান আকন্দ, নরসিংদী জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও নরসিংদী চেম্বার অব কমার্সের প্রেসিডেন্ট মোঃ আলী হোসেন শিশির(সি আই পি), শিবপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামছুল আলম রাখিল, মনোহরদী পৌরসভার মেয়র আমির হোসেন সুজন,মাধবদী থানা আওয়ামীলীগের যুগ্ন আহবায়ক আলহাজ্ব আলাউদ্দীন আল আজাদ, শীলমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাকির হোসেন, মাধবদী প্রেসক্লাবের সভাপতি মোঃ জসিম উদ্দিন ভূইয়া(ভিপি জসিম), ১নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল ঘোষ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ্, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ও নরসিংদী সদর থানা যুবলীগের সভাপতি মোঃ জাকির হোসেন, নরসিংদী সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক এস এম সেলিম সিকু সহ আরো অনেকে। এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ১২টি ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক গণ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে