১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন নরসিংদীতে নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত পরিচালিত মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার

মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক কে নাগরিক সংবর্ধনা প্রদান

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ
নরসিংদীর মাধবদী পৌরসভার ৯ নং ওয়ার্ড মেন্ডাতলা বাসীর পক্ষ থেকে মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয় । ১২ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩টায় কোতয়ালীরচর মধ্যপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে মাধবদীর ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ সামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধবদী পৌর মেয়র মোঃ মোশাররফ হোসেন প্রধান মানিক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভার ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোঃ দেওয়ান। আরো উপস্থিত ছিলেন মাধবদী শহর আওয়ামী সেচ্ছাসেবী লীগের যুগ্ন-আহবায়ক মোঃ মোজাম্মেল মিয়া, পৌরসভার কাউন্সিলরবৃন্দ, সমাজ সেবক আব্দুল আহাদ, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেফাল সূত্রধর, ছাত্রলীগ নেতা মাসুদ রানা জুনিয়র সহ স্থানীয় নেতৃবৃন্দ ও এলাকাবাসী।এসময় বক্তব্য রাখেন
মাধবদী পৌর সভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনির শাহ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শেখ ফরিদ, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো: মিজানুর রহমান, মাধবদী শহর যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, নরসিংদী সদর উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি আমজাদ হোসেন, ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী মো: ইসরাফিল প্রমুখ।
বক্তারা বলেন, মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক নির্বাচিত হওয়ার পর থেকেই নানা মুখি উন্নয়ন মূলক কাজে হাত দেন। রাস্তা-ঘাট , ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, নতুন রাস্তা নির্মাণ, মাধবদীর ঐতিহ্যবাহী গরুর হাট পাকা করন, চাঁদাবাজি বন্ধ, স্কুল, কলেজ ও মাদ্রাসার ছাত্রছাত্রীদের আর্থিক সহযোগিতা, লেখাপড়ার নিরাপদ পরিবেশ সৃষ্টি, ব্যবসায়ীদের জন্য ব্যবসা বান্ধব পরিবেশ সৃষ্টি সহ রাজনৈতিক সহাবস্থান তৈরি করেন। মসজিদ, এতিমখানা সহ সকল স্থানেই তার দানের অবদান আছে বলেই তাকে দানবীর মেয়র হিসাবেও ডাকেন। করোনা কালীন সময়ে তিনি সাধারণ মানুষের ঘরে নিত্য পণ্য সহ আর্থিক সহযোগিতা করেছেন যা বিভিন্ন মিডিয়ায় এসেছে এবং এলাকাবাসী তার স্বাক্ষী আছেন।
তাছাড়া মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক পৌরসভার নাগরিকদের মধ্যে ন্যায় বিচারের অনন্য এক নজির সৃষ্টি করেছেন। ভূমি দস্যু ও মাদকের বিরুদ্ধে তিনি শক্ত অবস্থান গ্রহণ করায় আমরা আজ নিরাপদ একটি পৌরসভা পেয়েছি যা আমাদের নাগরিক দাবী ছিল। মাধবদী পৌরসভা আজ একটি প্রথম শ্রেণির উন্নত মডেল পৌরসভায় পরিণত হয়েছে।
বক্তারা আরো বলেন, আমাদের ৯নং ওয়ার্ড ছিল অবহেলিত কিন্তু আজ তা সব দিক দিয়েই উন্নত এ জন্য আমরা মেয়রের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। তাই আমরা পুনঃরায় তাকেই মাধবদী পৌরসভার যোগ্য মেয়র হিসাবে আগামী নির্বাচনে চাই যাতে কাজের ধারাবাহিকতায় আমরা উন্নয়ন কে সচল রাখতে পারি। মোশাররফ হোসেন প্রধান মানিক কে ছাড়া মাধবদী পৌরসভার যোগ্য আর কেউ নয় এবং মেনে নেওয়া হবেনা বলে মত প্রকাশ করেন। এ সময় উপস্থিত লোকজন করতালির মাধ্যমে সমর্থন জানান।
মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক বলেন, আপনারা আমাকে নাগরিক সংবর্ধনা দিয়েছেন এই জন্য আমি আপনাদের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আপনাদের সেবক হিসাবে কাজ করেছি এবং করে যাচ্ছি। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। তাই আপনারা যদি আমাকে খুশি হয়ে পুনঃরায় পৌরসভার দায়িত্ব পালনের সুযোগ দেন তবে আমি মাধবদী পৌরসভা কে বিশ্বের উন্নত পৌরসভার মতো গড়ে তুলবো। আমার কর্মিরা জনসেবায় নিয়োজিত থাকে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের কারণে তা সম্ভব হয়েছে। আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ কে লালন করি। আমার জিবন শুধু মাত্র আপনাদের খেদমতে কাটিয়ে দিবো। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে