২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

মাধবদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের মৃত্যুতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ

মাধবদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, সাপ্তাহিক জনতার চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ হোসেন আলীর মা গত ২১ সেপ্টেম্বর সকাল সোয়া ৮টায় ঢাকা সোহরাওয়ার্দী হসপিটালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন।
মরহুমার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় আজ ২রা অক্টোবর বাদ আছর মাধবদী প্রেসক্লাব কার্য়ালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব জসিম উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে মিলাদ ও দোয়া মাহফিলে মরহুমার স্মৃতিচারন করে বক্তব্য রাখেন সাপ্তাহিক সমাচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক একে ফজলুল হক, সাপ্তাহিক খোরাক পত্রিকার সম্পাদক মো: এমদাদুল ইসলাম খোকন, মাধবদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মো: মকবুল হোসেন, সাবেক সাধারন সম্পাদক মো: সেলিম মিয়া, ক্লাবের সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা মশিউর রহমান সিরাজ, সহ সভাপতি এড. আবুল হাসনাত মাসুম, ক্লাবের সাধারন সম্পাদক ও মরহুমার ছেলে মো: হোসেন আলী। উক্ত দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন মহিষাশুরা ইউপি মেম্বার ওসমান গণি, বাংলাদেশ মানবাধিকার কমিশন নরসিংদী সদর উপজেলার সেক্রেটারী মো: মনিরুজ্জামান, মরহুমার ছেলে মো: হাসান আলী ও মাওলানা লিয়াকত আলী, মাধবদী প্রেসক্লাবের কোষাধক্ষ্য মো: ওবায়দুর রহমান, মুক্তিযোদ্ধা জিএম ওহাব, কাজী জয়নাল আবেদীন, মো: মুছা মিয়া, সুমন পাল, হুমায়ুন মিয়া প্রমুখ। মরহুমের আত্নার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে