২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী (নরসিংদী) প্রতিনিধিঃ

মাধবদী বাজারের মাধবদী পৌরসভা স্বর্ন শিল্পী ও সঞ্চয় সমিতির আয়োজনে মাধবদী বাজারের দুধ পট্রি গলিতে ২৭তম বিশ্বকর্মা পূজা উদযাপন করা হয় আজ ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার।
মাধবদী পৌরসভা স্বর্ন শিল্পী সমিতির সভাপতি কমল মিত্র বলেন আমরা শিল্পের কাজ করি। ভগবান বিশ্বকর্মা শিল্পের কারিগর। তাই তাকে সন্তুষ্ট করার জন্য প্রতি বছর আমরা এ পূজা করে থাকি। মাধবদী পৌরসভা স্বর্ন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অরবিন্দু আঢ্য বলেন মাধবদী বাজারে প্রায় ৭০টির অধিক স্বর্নকারের দোকান রয়েছে। আমরা সকলে সম্মিলিত ভাবে প্রতি বছর শিল্পের কারিগর ভগবান বিশ্বকর্মার পূজা করে থাকি। এ বছর করোনা মহামারী দেশে প্রভাব বিস্তার করায় দেশের মানুষের মঙ্গল কামনা করে বিশেষ প্রার্থনা করা হয়। আরো উপস্থিত ছিলেন মাধবদী পৌরসভা স্বর্ন শিল্পী সমিতির সহ সভাপতি রাধেশ্বাম মল্লিক, যুগ্ন সাধারণ সম্পাদক প্রদিপ মিত্র, শংকর সাহা, কোষাধ্যক্ষ অসিত পাল, সহ কোষাধ্যক্ষ চন্দন মল্লিক, সদস্য সুমন লাহা, মিহির সরকার প্রমুখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে