০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

মানবিক বিপর্যয় রোধে জেলা প্রশাসনের কুইক রেসপন্স টিমঃ ধর্মীয়বিধি ও স্বাস্থ্যবিধি মেনে করোনা আক্রান্ত হয়ে মৃত আব্দুল মতিনের দাফন সম্পন্ন

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/ নরসিংদীর সংবাদ
নরসিংদীতে জেলা প্রশাসকের কুইক রেসপন্স টিমে, ধর্মীয়বিধি ও স্বাস্থ্যবিধি মেনে করোনায় আক্রান্ত হয়ে মৃত আব্দুল মতিনের দাফন সম্পন্ন হয়েছে ।

উল্লেখ্য ১৫ জুন ২০২০ আনুমানিক সকাল ৮.০০ ঘটিকায় নরসিংদী সদর উপজেলার বাসাইল নিবাসী সিভিল সার্জন অফিসে কর্মরত পরিসংখ্যানবিদ জনাব আবদুল মতিন (৫৮) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন মর্মে সিভিল সার্জন অফিস নিশ্চিত করেন। পারিবারিক সূত্রে জানা যায়, তীব্র শ্বাসকষ্ট জনিত কারণে আব্দুল মতিন সাহেবকে গত ১০ তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপজনিত সমস্যায়ও ভুগছিলেন। উল্লেখ্য যে আব্দুল মতিন সাহেব নরসিংদী প্রথম করোনা পজিটিভ হওয়া রোগীদের একজন।প্রথমবার করোনা পজিটিভ হওয়ার পর চিকিৎসা নিয়ে তিনি সুস্থ হন এবং দাপ্তরিক কাজ করে আসছিলেন। গত ১৪/০৬/২০ তারিখ তার ২য় বার করোনা পজিটিভ শনাক্ত হয়।

১৫/০৬/২০ বাদ আসর বাসাইল ঈদগা মাঠে মরহুমের জানাযা সম্পন্ন ও বাসাইল কবরস্থানে সমাহিত করা হয়।

মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদী এর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এঁর নির্দেশনা অনুযায়ী কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মো: শাহ আলম মিয়া এবং সদস্য ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ রইছ আল রেজুয়ানের নেতৃত্বে শেষকৃত্য সম্পন্ন করা হয়।

মুফতি আব্দুর রহিম,ফায়ার সার্ভিসের সদস্যবৃন্দ এবং আনসার-ভিডিপি সদস্যবৃন্দ মৃতের শেষকৃত্যে সার্বিক সহযোগিতা করেন।

জেলা প্রশাসনের মানবিক কর্মকাণ্ড অব্যাহত আছে ও থাকবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে