০২ জুলাই ২০২২ ইং, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদী জনকল্যাণ সংস্থার পক্ষ থেকে সিলেটে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ পাবনায় আনন্দ ও মোহনা টিভির প্রতিনিধিকে লাঞ্ছিতের প্রতিবাদে বিএমএসএফের মানববন্ধন আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নুরালাপুর ইউপি চেয়ারম্যান খাদেমুল ইসলাম ফয়সালের বিশাল শুভাযাত্রা নরসিংদী জেলা আনসার ও ভিডিপি বাহিনীর সমাবেশ অনুষ্ঠিত নরসিংদীর হাজিপুরে পূর্ব শত্রুতার জের ধরে ব্যবসায়ী সুজিত সূত্রধরকে কুপিয়ে হত্যা আহত ২

মানুষ স্বপ্নের সমান বড় সাইফুল ইসলাম

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/

স্বপ্নগুলো যখন মনের আকাশে উঁকি দেয় বাস্তবায়িত করার জন্য যখন ইচ্ছা, মেধা ও পরিশ্রমের কোন কমতি থাকে না তখনই পাওয়া যায় পূর্ণতার আত্মতৃপ্তি।

নেতৃত্ব মহান সৃষ্টিকর্তার একটি বিশেষ দান, বর্তমান প্রেক্ষাপটে নিন্দুকের নিন্দা, অপশক্তির চক্রান্ত ভেদ করে’ই প্রকৃত নেতারা বেঁচে থাকবে ফুটন্ত হৃদয়ে…

আজ কিছু কথা বলব মায়াবিনী খ্যাত সদ্য বিদায়ী নরসিংদীর জেলা প্রশাসক বর্তমান পদোন্নতি প্রাপ্ত উপ-সচিব সৈয়দা ফারহান কাওনাইন ও নরসিংদী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তরুণ সংবাদকর্মীদের আইকন সাংবাদিক ও সংগঠনের নিবেদিত প্রাণ মাজারুল পারভেজ মন্টি ভাইকে নিয়ে।

নরসিংদী জেলায় যোগদানের পর থেকে জেলা প্রাশাসক সৈয়দা ফারহানা কাইননাইন সৃজনশীল কর্মযজ্ঞের মাধ্যমে সকল শ্রেনি পেশার মানুষকে যে সেবা তিনি দিয়ে গেছেন তা হয়ত বহুকাল মনে রাখবে নরসিংদীবাসী।

বিশেষ করে নরসিংদী জেলা প্রেসক্লাব তালাবদ্ধ অবস্থায় যখন জেলা বাসীর তিরস্কার কলংকের কালিমায় লেপিত। ঠিক তখনই প্রেসক্লাবের প্রধান উপদেষ্টার দ্বায়িত্বকে কাজে লাগিয়ে সকল সাংবাদিকদের ঐক্য প্রক্রিয়ার সুবাদে একটি গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে সকলের আলোচনায় এই সাংবাদিক বান্ধব মায়াবতী খ্যাত জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাইননাইন।

করোনাকালীন তিনি জেলা আইনশৃঙ্খলার উন্নতি ও কর্মদক্ষতার কথা জেলার সুশীল সমাজ অবশ্যই ভূলে নাই, ভুলবেও না হয়ত।

অপরদিকে নরসিংদী জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টি ভাই উপজেলার সকল সাংবাদিকদের ঐক্যবদ্ধ করতে কাজ করেছেন প্রশংসনীয়।

নানা প্রতিকূলতা ও নিন্দুকের নিন্দাকে তোয়াক্কা না করে জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় জেলা প্রেসক্লাবে স্থাপন করেছেন দৃষ্টিনন্দন মসজিদ।
সাংবাদিকদের আরও বিকশিত করার জন্য আধুনিক পাঠাগার, ক্লাবের আয় সংরক্ষণ বৃদ্ধির জন্য অত্যাধুনিক অডিটোরিয়াম। সম্প্রতি জেলা প্রশাসকের সহোযোগিতায় জেলার সাংবাদিক ভাইদের আবাসন সমস্যা সমাধানের জন্য জমির ব্যবস্থা করে সকল সাংবাদিকদের প্রশংসা কুড়িয়েছেন।
ধন্যবাদান্তে:
সাংবাদিক সাইফুল ইসলাম,
সকলের প্রতি শুভ কামনা রইল অফুরন্ত ভালোবাসা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে