০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

মেহেরপাড়া ইউনিয়নে তিন হাজারের অধিক পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ

  নরসিংদীর সংবাদ

সুমন পাল, মাধবদী(নরসিংদী)প্রতিনিধিঃ
রবিবার ২৬ জুলাই ২০২০:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও ঈদুল আযহা উপলক্ষে আজ ২৬ জুলাই রবিবার দুস্থ, অসহায়, বন্যাক্রান্ত, অন্যান্য দুর্যোগ ও দরিদ্রদের মাঝে পলাশ উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে, পরিষদ প্রাঙ্গণে তিন হাজার চারশত পরিবারের মাঝে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-২ পলাশ থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ডা.আনোয়ারুল আশরাফ খান দিলীপ। এসময় আরো উপস্থিত ছিলেন নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হালিম খান, মাধবদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু তাহের দেওয়ান, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি হাজী মতিউর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সুরুজ মিয়া, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, মেহেরপাড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক নুরুল ইসলাম, মেহেরপাড়া ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি সিহাব হোসেন রাহাত, সাধারন সম্পাদক বিদুৎ পাল, হমেহেরপাড়া ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য মোসা: মনোয়ারা বেগম, মানছুরা বেগম, তানজিলা বেগম, পুরুষ সদস্য মো: মকবুল হোসেন, আব্দুল মজিদ, সেলিম মিয়া, রেজাউল হক ভূইয়া, মো: বেনুজির আহমেদ, কামরুল আহসান সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভাপতি মোঃ মাহবুবুর হাসান বক্তব্যে বলেন, আপনারা আজ ১০ কেজি করে ভিজিএফের চাল পাচ্ছেন এবং যারা বাদ পড়েছেন তারা ঈদের পর আবারও পাবেন ইনশাআল্লাহ। আপনারা আমাদের এম পি মহোদয়ের জন্য দোয়া করবেন। জন নেত্রী শেখ হাসিনার সরকার আছে বলেই আমি এই করোনা ভাইরাসের সময়ও সবচেয়ে বেশি সহযোগিতা করার পাশাপাশি সরকারি অনুদান আপনাদের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি। আপনাদের কল্যাণই আমার প্রথম দায়িত্ব বলে আমি মনে করি।
প্রধান অতিথি ডা.আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলুন। আমাদের নেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারই জনগণের কথা চিন্তা করে। বাংলাদেশে আপনারা অনেক সরকার পেয়েছেন কিন্তু এত সাহায্য-সহযোগিতা আর কোন সরকার করেছে বলে আমার জানা নেই। তাই আপনারা সরকারের নানামুখী উন্নয়ন এর সুফল পাবেন ইনশাআল্লাহ। আপনারা স্বাস্থ্য বিধি মেনে চলুন আমরা আপনাদের পাশে আছি সব সময়।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামীলীগ নেতা আলম হোসেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে