২৬ সেপ্টেম্বর ২০২১ ইং, ১১ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

যুক্তরাষ্ট্রে বাইডেন প্রশাসনের ফারাহ্ আহমেদ ড. মঈন খানের ভাগ্নি

  নরসিংদীর সংবাদ

পলাশ নরসংদী প্রতিনিধি হাজী জাহিদঃ
যুক্তরাষ্ট্রের বাইডেন প্রশাসনে নিয়োগ পাওয়া ফারাহ্ আহমেদ নরসিংদী-২ পলাশের সাবেক বিএনপি দলীয় এমপি ও মন্ত্রী এবং দলটির বর্তমান স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খানের ভাগ্নি বলে জানা যায়।

যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মার্কিন কৃষি বিভাগের প্রদত্ত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে আরও জানানো হয় মার্কিন কৃষি বিভাগের আওতাধীন পল্লী উন্নয়ন আন্ডার সেক্রেটারি কার্যালয়ের চিফ অব স্টাফ হিসেবে নিয়োগ পেয়েছেন প্রবাসী বাংলাদেশি ফারাহ আহমদ।

ফারাহ আহমেদর বাবা ড. মাতলুব আহমেদ ও মা ড. ফেরদৌস আহমেদ। তারা দু’জনেই যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর হিসেবে কর্মরত রয়েছেন। ফারাহ আহমেদের নানা ড. আব্দুল বাতেন খান বাংলাদেশ পারমাণবিক শক্তি কমিশনের চেয়ারম্যান ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে