২০ অক্টোবর ২০২১ ইং, ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাধবদী থানা তৃণমূল বিএনপির পক্ষ থেকে খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা ঘোড়াশাল পৌর নির্বাচনে মাঠে থাকছেন একাধিক ‘বিদ্রোহী” প্রার্থী আমদিয়ায় পিতৃহারা সন্তানকে ভিটা ছাড়া করার পায়তারা হারানো বিজ্ঞপ্তি

যুগে যুগে হিটলার চরিত্রের নায়কদের পতন হয়েছে, কাদের মির্জার পতনও হবে: রাহাত

  নরসিংদীর সংবাদ

নোয়াখালী প্রতিনিধিঃ

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাগনে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সদস্য ফখরুল ইসলাম রাহাত বলেছেন, আজকে কোম্পানীগঞ্জে যে অপশাসন ও অপরাজনীতি চলছে। আমরা এর বিরুদ্ধে যে অবস্থান নিয়েছি, পৃথিবীর কোন শক্তি নেই আমাদেরকে এ অবস্থান থেকে সরাতে পারে। কোম্পানীগঞ্জে যে ক্যাডার ভিত্তিক অপরাজনীতি চলছে। এ রাজনীতি আমরা প্রত্যাখান করি। আমরা কর্মি বান্ধব এবং জনগণ নিয়ে রাজনীতি করেছি। এ রাজনীতি আমরা করব।

সোমবার (২ আগস্ট) দুপুর দেড়টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার চর পার্বতী ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সন্ত্রাস নৈরাজ্য যারা করছে। যুগে যুগে সকল অপশাসক ও স্বৈরশাসকের পতন হয়েছে। স্বৈরশাসক ছিলেন এরশাদ, জিয়াউর রহমান। তারা কি বেঁচে আছে, এরশাদ শিকদার কি বেঁচে আছে। সবার পতন হয়েছে। এ আব্দুল কাদের মির্জারও পতন হবে। আপনাদেরকে নীতি নৈতিকতা দিয়ে এ যুদ্ধ সংগ্রাম করতে হবে।

তিনি আরও বলেন, দুই জন মানুষের জীবন। অনেক নেতাকর্মীদের রক্তের ওপর দিয়ে আমরা কারো সাথে কোন সমঝোতা করতে পারিনা। আজকে সমঝোতার অনেক প্রস্তাব আসছে। সমঝোতা করার জন্য আমাদেরকে নানা রকম লোভনীয় অপার দেয়া হচ্ছে। নেতাকর্মিদের সাথে বেইমানি করার কোন সুযোগ আমাদের নেই। প্রয়োজনে আমরা রাজনীতি করবনা। তবুও আপনাদের ছেড়ে যাবনা। আপনাদের নিয়ে, হয়তো সময় লাগবে, এ যুদ্ধে বিজয় আমাদের হবেই হবে ইনশাআল্লাহ। আমরা ঐক্যদ্ধ থাকলে,শুধু ধারাবাহিক সাংগঠনিক কাঠামোতে রাজনীতি করে গেলে এ যুদ্ধে জিতব ইনশাআল্লাহ। আমরা জানি আপনারা কঠিন সময় পার করছেন। ঠিকমত নিজের কাজকর্ম গুলো পর্যন্ত করতে পারছেননা। তারপরও ধৈর্য ধরে আপনারা এ আন্দোলনে থাকায় আমরা আপনাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
এ সময় আরও উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের মুখপাত্র মাহবুবুর রশীদ মঞ্জু, চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো.হানিফ সবুজ, রামপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সালেহকীন রিমন প্রমূখ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে