২০ অক্টোবর ২০২১ ইং, ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাধবদী থানা তৃণমূল বিএনপির পক্ষ থেকে খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা ঘোড়াশাল পৌর নির্বাচনে মাঠে থাকছেন একাধিক ‘বিদ্রোহী” প্রার্থী আমদিয়ায় পিতৃহারা সন্তানকে ভিটা ছাড়া করার পায়তারা হারানো বিজ্ঞপ্তি

রায়পুরায় এক নারীর দুই স্বামী ,প্রথম স্বামীর সংবাদ সম্মেলন

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিবেদক/
নরসিংদীর রায়পুরায় এক নারীর দুই স্বামী। এই অভিযোগে সংবাদ সম্মেলন করেছে প্রথম স্বামীর পরিবারের স্বজনেরা । এই অভিযোগে উল্লেখ করেন নরসিংদী জেলার এক নারী নেত্রী তাহমিনা আক্তারের বিরুদ্ধে। এই নারী নেত্রী তাহমিনা আক্তার তার প্রথম স্বামী সৌদি প্রবাসী মোশারফ হোসেন । সে মোশারফ হোসেন কে তালাক না দিয়েই দ্বিতীয় বিয়ে করেন বলে অভিযোগ করেন মোশারফ হোসেনের পরিবার।
শনিবার ২ অক্টোবর দুপুরে নরসিংদীর একটি হোটেলে সংবাদ সম্মেলনটি করে প্রথম স্বামীর পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তাহমিনার প্রথম স্বামী মোশারফ হোসেনের ছোট বোন ফারজানা আক্তার। এসময় আরো বক্তব্য রাখেন মোশারফের চাচাতো ভাই মোকছেদ আলী ও জামাল উদ্দিন।
সংবাদ সম্মেলনে জানান, জেলার রায়পুরা উপজেলার পলাশতলীর সৌদি প্রবাসী মোশারফ হোসেনের সাথে সামাজিকভাবে বিয়ে হয় একই উপজেলার তাহমিনার। বিয়ের পর তাদের দুটি সন্তানও রয়েছে। প্রথম স্বামী ও সন্তানকে রেখেই তাহমিনা গোপনে রায়হান নামের এক প্রবাসীকে বিয়ে করে। যার ফলে নরসিংদী মডেল থানায় মামলা দায়ের করেন মোশারফের পরিবার। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলার ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে