২৬ সেপ্টেম্বর ২০২১ ইং, ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ সরকারের ব্যাপক গণসংযোগ সুবর্ণচর ও হাতিয়ার ইউপি নির্বাচনে ৯ ইউনিয়নে আ.লীগ প্রার্থী,৪টিতে বিদ্রোহী প্রার্থীর জয় মাধবদীতে গৃহহীন প্রকল্পে বৃক্ষ রোপন করলেন নরসিংদী পুলিশ সুপার নোয়াখালী সদরে আ.লীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া, অস্ত্রধারীদের ভিডিও ভাইরাল সুবর্ণচরে জেলা আ.লীগ কমিটি পুনর্বহালের দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

শিক্ষাদানের নামে লুটপাট। ছাত্র ও অভিভাবকরা জিম্মি।প্রশাসন চুপ।

  নরসিংদীর সংবাদ

নরসিংদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টির টাইমলাইন থেকে সংগ্রহীত।
মাননীয়,
জেলা প্রশাসক মহোদয়,
উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড ঢাকা অনলাইন এবং অফ লাইনের মাধ্যমে লিখিতভাবে জানিয়ে দিয়েছেন যে,এইচ এসসি পরীক্ষার্থীদের নিকট থেকে ২৪ মাসের বেতন,কেন্দ্র ফি ও বোর্ড ফির বাইরে অতিরিক্ত কোন টাকা আদায় না করার জন্য সতর্ক করা হয়েছে।
কিন্তু নরসিংদী জেলার একটি কলেজ শিক্ষা বোর্ডের এই নির্দেশনাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অভ্যন্তরীণ ফির নামে প্রতি শিক্ষার্থীর নিকট থেকে এই দুর্দিনে ৯ হাজার ৬শত টাকা অতিরিক্ত আদায় করছে।

একটি শিক্ষা প্রতিষ্ঠনের এত বড় অনিয়ম যদি আপনি জেনে থাকেন তাহলে কেন ব্যবস্থা নিচ্ছেন না! এই অতিরিক্ত টাকা যারা দিচ্ছেনা তাদেরকে নানাভাবে হয়রানিও করা হচ্ছে।
মাননীয় জেলা প্রশাসক আপনি এর বিহিত না করলে আমরা কোথায় যাব?
ইতোমধ্যে এই কলেজটি এ খাতে অবৈধভাবে এক কেটি ১১ লাখ ৩৬ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। রক্তঝরা গামের টাকা যারা অবৈধভাবে এমন করে কেরে নেন তাদের কি কোন বিচার নাই!
নরসিংদীর হতভাগ্য মানুষ আপনার কাছে সবিনয়ে জানতে চায় এই রক্তচোষাদের কবল থেকে তারা আর কবে মুক্তি পাবে?

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে