২৪ জানুয়ারি ২০২১ ইং, ১১ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীতে আলোকিত মাধবদী পরামর্শ ও করনীয় সভা অনুষ্ঠিত পলাশের ঘোড়াশালে পৌর মেয়র শরিফের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত। শ্রীপুরে ছাত্রলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলন মেলা ও খেলা সামগ্রী বিতরণ শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে.

শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে।

  নরসিংদীর সংবাদ

শিবপুর প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-
নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে বাড়ৈআলগী গ্রামের মৃত জয়নাল উদ্দিনের ছেলে আরিফ (২০) দীর্ঘ ৫ বছর যাবত এলাকায় দাপট খাটিয়ে ইয়াবা গাঁজা ও ফেনসিডিল বিক্রি করে আসছে। গত ৭ মাস আগে প্রতিবেশি এক ব্যক্তির কাছে ইয়াবা ও গাঁজা বিক্রি করতে গেলে ও তার সাথে ব্যবসা করতে বললে মাদক ব্যবসায়ী আরিফ মিয়াকে মারধর করে। পরে এলাকার গন্যমান্য ব্যক্তিরা শালিশির মাধ্যমে ৪০ হাজার টাকা দিয়ে সমাধান করেন। পরে কিছু দিন যেতে না যেতেই এলাকায় কথিত মুরগির ফ্রাম ভাড়া নিয়ে রমরমা গাঁজা ও ইয়াবার ব্যবসা চালু করে। মহামারি করোনা মাঝেও থামেনি মাদক সম্রাট আরিফের কুকর্ম । আরিফের ভাই সবুজ মিয়াকে দিয়েও ইয়াবা বিক্রি জন্য নরসিংদীর বেলাবতে পাঠাতো তাছাড়া ও গাঁজা ব্যবসার পাশাপাশি ইটাখোলা গাজীপুর রোড়ে,ছিনতাই সহ বিভিন্ন লোকদের জিম্মি করে টাকা আদায় করে আসছে বলে জানায় স্থানীয় বাসি। এই কুখ্যাত মাদক ব্যবসায়ী আরিফ মিয়া, শিবপুরের বাসস্ট্যান্ডে, জয়নগর, ঘাগটিয়ায় মাদক বিক্রি করে থাকে বলে জানায়।
নাম প্রকাশে অনিচ্ছুক কিছু ব্যক্তি জানায় ,এখন এলাকায় না থেকে গা ডাকা দিয়ে রাতের আধাঁরে মাদক বিক্রি করে বলে জানায় এলাকাবাসি। কেউ কিছু বলতে গেলে মেরে ফেলা হুমকি সহ ভয়ভীতি দেখায় মাদকসম্রাট আরিফ । এলাকা বাসি আরো জানায় সে মাদক বিক্রির পাশাপাশি নারীলোভী সন্ত্রাসী কার্যকালাপে জরিত থাকে রাস্তা রাতে ছিনতাই সহ সকল অপকর্মে জরিত । এলাকাবাসি নরসিংদীর পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার) পিপিএম মহোদয়ের নিকট দাবি করছেন । মাদক ব্যবসায়ী আরিফকে গ্রেফতার করে আইনের আওতায় এনে যুবসমাজ কে মাদকের হাত থেকে রক্ষা করুন। এলাকাবাসী প্রসাশনের সু দৃষ্টি কামনা করছেন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে