২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

শিবপুরে আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট পরিদর্শন করেছেন জেলা পরিষদের চেয়ারম্যান

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/নরসিংদীর সংবাদ-
নরসিংদীর শিবপুরে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট পরিদর্শন করেছেন নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও নরসিংদী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ আবদুল মতিন ভূঁইয়া। সোমবার
(১৬ নভেম্বর) বিকেলে হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউটে পরের্দশন করেন পরে জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আবদুল মতিন ভূঁইয়া কে ফুলেল শুভেচ্ছা জানান প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. আলমগীর হোসেন।
এসময় উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী তাপসী রাবেয়া , শিবপুর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি খোকন ভুইয়া, জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ।
পরে তিনি হাজী আফছার উদ্দিন ভূঁইয়া সাইন্স এন্ড টেকনোলজি ইন্সটিটিউট এর বিভিন্ন ক্লাসরুম ও বিভিন্ন ট্রেডের ল্যাব ঘুরে দেখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ আবদুল মতিন ভূঁইয়া। তিনি অত্র প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রমের ব্যবস্থা দেখে সন্তোষ প্রকাশ করেন এবং প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতার প্রশংসা করেন। পরিদর্শন শেষে সন্তুষ্টি প্রকাশ করে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন জেলা পরিষদের চেয়ারম্যান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে