০৪ জুলাই ২০২০ ইং, ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীর শিবপুরে বীর মুক্তিযোদ্ধা ফাইজ উদ্দিন মাষ্টারের দাফন,রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন, নরসিংদীতে গণপরিবহনে যাত্রী সেবা তদারকি অব্যাহত রেখেছে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তারা পিরোজপুরের ইন্দুরকানীতে পূর্ব শত্রুতার জেরে কলেজ ছাত্রকে মারধোর যশোরের শার্শায় ইঞ্জিন চালিত ভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু বেনাপোল বাহাদুরপুর সীমান্ত থেকে গুলিবিদ্ধ এক যুবকের লাশ উদ্ধার

শিবপুরে এমপি মোহনের মানবিকতা, হাসপাতালে করোনা রোগীদের জন্য এসি প্রদান

  নরসিংদীর সংবাদ

শিবপুর সংবাদদাতাঃ জীবে প্রেম করে যেই জন, সেই জন সেবিছে সৃষ্টি কর্তার প্রিয় মানব। সেই প্রিয় মানবিকতার কাজগুলো যিনি প্রকাশ্যে, গোপনে করে যাচ্ছেন তিনি হলেন নরসিংদী ৩ শিবপুর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি শিবপুর উপজেলার সর্ব মহলের প্রিয় মানুষ আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন।

সারা দেশ যখন করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন,দরিদ্র , অতি দরিদ্র, মধ্যবিত্ত পরিবার খাবারের জন্য কষ্ট করছেন, ঠিক সেই মূহুর্তে সরকারের পাশাপাশি তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে তার নির্বাচনী সমগ্র এলাকায় আর্থিক সহযোগিতা করে যাচ্ছেন।

মাননীয় এমপি সাহেব তাদের ছাড়াও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সেবা নিশ্চিত করতে শিবপুর সরকারি হাসপাতালে ব্যক্তিগত আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। দিয়েছেন হাসপাতালের সকল ডাক্তার, নার্সদের স্বাস্থ্য সুরক্ষার পিপিই। শিবপুর হাসপাতালে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের জন্য ১১ বেডের আইসোলেশন একটি ইউনিট খোলা হয়েছে। সেই আইসোলেশন ইউনিট রুমে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের স্বাস্থ্য সেবা সুনিশ্চিত করতে মাননীয় এমপি সাহেবের নিজস্ব অর্থায়নে ৪টি এসি (যার মূল্য তিন লক্ষ টাকা) ১৭ এপ্রিল শুক্রবার প্রদান করেন। হাসপাতালে তার পক্ষ থেকে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি এ প্রতিবেদককে জানিয়েছেন।

শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম জানান মাননীয় এমপি স্যারের পক্ষ থেকে হাসপাতালে করোনা রোগীদের আইশোলেশন রুমে ৪টি এসি, ডাক্তার, নার্সদের পিপিই ও হেকসোসল দিয়েছেন। এজন্য স্যারকে হাসপাতালের পক্ষ থেকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। শিবপুর উপজেলার সুযোগ্য উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবীর জানান, হাসপাতালে এমপি স্যারের পক্ষ থেকে যে সহযোগিতা করেছেন এ জন্য স্যারকে ধন্যবাদ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে