১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার:
নরসিংদী শিবপুর উপজেলার মজলিশপুর ইউনিয়নের যুবসমাজের উদ্যোগে শুক্রবার (১৫ জুলাই) স্থানীয় একটি মাঠে এই ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। ঘোড়া দৌড় প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনর রশীদ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোহসীন নাজির, সাধারণ সম্পাদক আলহাজ্ব শামসুল আলম ভুইঁয়া রাখিল।শিবপুর উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খানের সার্বিক সহযোগিতা রয়েছে। সুন্দর মনোরম পরিবেশে রাজার ঘোড়া দৌড় দেখতে এলাকার শতশত নারী পুরুষ স্বতঃস্ফূর্ত ভাবে উপভোগ করেন । হাজারো মানুষের উপস্থিতির মধ্যে এই আকর্ষণী প্রতিযোগিতাটি সম্পন্ন হয়। প্রতিযোগিদেরকে তিনটি দলে বিভক্ত করা হয়,ছোট, বড় ও মাঝারি।প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছেন তারা হলেন, ছোটদল: প্রথম স্থান অধিকার করেছেন মিলন ব্যাপারি (বড়দিয়া) ২য় হয়েছেন শফিকুল (একদুরিয়া),৩য় হয়েছেন আব্দুল বাতেন (বড়চাপা)।
মাঝারি দল: প্রথম স্থান অধিকার করেছেন জামান (বড়চাপা), ২য় হয়েছেন সবুজ বাংলা (পাকুন্দিয়া)
৩য় হয়েছেন শামসুল ( মোহরপাড়া)।
বড় দল:প্রথম স্থান অধিকার করেছেন সবুজ বাংলা (পাকুন্দিয়া), ২য় হয়েছেন জব্বার (কিশোরগঞ্জ) ৩য় হয়েছেন হৃদয় বাংলা (কটিয়াদী) ।পরে প্রতিযোগিদের মাঝে ছাগল,ওয়াল ফ্যান ও মোবাইলসহ বিভিন্ন ধরনের পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে