২০ অক্টোবর ২০২১ ইং, ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাধবদী থানা তৃণমূল বিএনপির পক্ষ থেকে খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা ঘোড়াশাল পৌর নির্বাচনে মাঠে থাকছেন একাধিক ‘বিদ্রোহী” প্রার্থী আমদিয়ায় পিতৃহারা সন্তানকে ভিটা ছাড়া করার পায়তারা হারানো বিজ্ঞপ্তি

শিবপুরে গণপিটুনির শিকার সিআইডির ইন্সপেক্টর সহ দুই সদস্য

  নরসিংদীর সংবাদ

স্টাফ রিপোর্টার/
শিবপুরে গণপিটুনির শিকার এক ইন্সপেক্টরসহ সিআইডি পুলিশের দুই সদস্য। উপজেলার ভরতেরকান্দী শমসের আলী উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী স্কুলের নাইটগার্ড জানান, এলাকার কিছু উৎসুশৃংখল যুবক শমসের উচ্চ বিদ্যালয়ের সামনে বসে মাদক সেবন করছিল।এমন সময় পুলিশ তাদেরকে আটক করে সিএনজি করে আমতলার দিকে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সন্দেহ হয়। এসময় স্থানীয় জনতা ডাক চিৎকার শুরু করলে চারিদিক থেকে লোকজন পুলিশকে ঘিরে ফেলে।পরে উত্তেজিত জনতা তাদেরকে গণপিটুনি দেয়।
পরে তারা তাদের পরিচয় পত্র দেখালে কিছু লোকজন তাকে স্থানীয় মেম্বারের অফিসে নিয়ে যায়। মেম্বার আমীর চান
ঘটনা শুনে স্থানীয় শিবপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সিআইডির দুই সদস্য ও সিএনজি চালককে উদ্ধার করে নিয়ে যায়। এলাকাবাসী জানায়, সিএনজির চালক বেশী আহত হয়েছে। এ ব্যাপারে ঘটনার সত্যতা স্বীকার করে আমীরচান মেম্বার বলেন ঘটনাটি খুবই দুঃখজনক।
এদিকে সিআইডির ইন্সপেক্টর রাজ্জাকের কাছে ঘটনাটি জানতে চাইলে তিনি জানান, ঘটনার দিন সন্ধায় তিনি একজন কনস্টেবল নিয়ে তার ব্যবহারের জন্য অর্ডার করা পুটিয়া বাজারে এক ফার্ণিচারের দোকানে যাচ্ছিলেন। পথিমধ্যে এ ঘটনা ঘটে।

তবে বিষয়টি তিনি কেন পুলিশের উর্ধতন কর্মকর্তাকে জানাননি তার কোন সদ উত্তর দিতে পারেননি।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে