১৯ সেপ্টেম্বর ২০২০ ইং, ৩ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত পরিচালিত মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত নরসিংদীতে ডিবি পুলিশ কর্তৃক অস্ত্র সহ সন্ত্রাসী সুমন গ্রেফতার আইনজীবী শওকত আলী পাঠানের মৃত্যুতে সংসদ সদস্য জহিরুল হক ভূইয়া মোহনের শোক প্রকাশ

শিবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

  নরসিংদীর সংবাদ

স্বপন খানঃ শিবপুর নরসিংদী:

নরসিংদীর শিবপুরে মেহদী হাসান (২২) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
সোমবার (১৪ সেপ্টেম্বর ) সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার বাজনাব গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান বাজনাব গ্রামের জাকির হোসেনের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, একই উপজেলার পালপাড়া গ্রামের শাহজাহানের প্রতিবন্ধী মেয়ে কে দের বছর আগে যৌতুক নিয়ে বিবাহ করেন মেহদি। এবং তার থাকার ঘরটুকু ও শশুরের টাকায় করা। কাজ কর্ম না করে সারাক্ষণ শুধু ঘোরাফেরা করে চলতো। টাকার জন্য তাই সময় প্রতিবন্ধী স্ত্রীকে চাপ সৃষ্টি করতো। কিছু দিন আগেও সে বিষ পানে আত্নহত্যার চেষ্টা করেছে। তার টাকা চাওয়া কে কেন্দ্র করে তার মা কিছু দিন আগে বাড়ি থেকে চলে গিয়েছে।
টাকা নিয়ে প্রতিবন্ধী স্ত্রীর সাথে কথা কাটাকাটি কারণে সে তার নিজ ঘরের আড়াঁর সাথে গলায় রশী পেঁচিয়ে আত্মহত্যা করেছে। বাড়ির লোকজন
মেহেদী হাসানের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে শিবপুর মডেল থানার পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক সুরতহাল শেষ করে ময়নাতদন্তের জন্য মরদেহ নরসিংদী মর্গে প্রেরণ করেন ।
শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান,মেহেদীর হাসানের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে