২৬ নভেম্বর ২০২০ ইং, ১২ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শিবপুরের কুখ্যাত ইয়াবা সম্রাট কে এই আরিফ প্রসাশনের ধরাছোয়ার বাহিরে। নরসিংদীতে গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ৫৪৫ পিস ইয়াবাসহ চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার নরসিংদীর রায়পুরায় ৪ কেজি গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী পপি ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতার শিবপুরে পাহাড়ি লালমাটি রক্ষায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা।

শিবপুরে ছাত্রলীগের নতুন কমিটি গঠন, সভাপতি সোহেল সম্পাদক ফাজায়েল

  নরসিংদীর সংবাদ

স্বপন খান,শিবপুর নরসিংদী প্রতিনিধি:
নরসিংদী শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিতে সোহেল মিয়াকে সভাপতি ও ফাজায়েল ভূইয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। বুধবার ( ১৮ নভেম্বর) নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসন মিন্টু ও সাধারণ সম্পাদক আহসানুল ইসলাম রিমন শিবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী এক বছরের জন্য এ নতুন কমিটির অনুমোদন দেন।
এ বিষয়ে জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সীলসহ স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়। উল্লেখ্য, ২০১৫ সালের ২২ ফেব্রুয়ারি মো. মোশাররফ হোসেন ভূঁইয়াকে আহ্বায়ক ও রিফাত রাখিলকে যুগ্ম-আহ্বায়ক করে শিবপুর উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। প্রায় ৬ বছর দায়িত্ব পালনের পর ওই কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয় । বুধবার ১৮ নভেম্বর নতুন কমিটির বিষয়টি নিশ্চিত করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিমন বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশে শিবপুর উপজেলা শাখা ছাত্রলীগের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতে নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে শিবপুর উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে সমন্বয় রেখে কাজ করার আহবান জানান জেলা কমিটির নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে