১১ আগস্ট ২০২২ ইং, ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম:
বিএমএসএফ ঢাকা জেলার সদস্য গোলাম রাব্বানীর মরদেহ সোনারগাঁওয়ে উদ্বার মাগুরাবাসীর স্বপ্ন পূরণ হতে যাচ্ছে আগামী ২০২৩ সালের অক্টোবরের মধ্যে,রেলপথ মন্ত্রী ২৪ তম বিসিএস ফোরাম এর পিরোজপুর জেলা কমিটি গঠন নির্যাতিত সাংবাদিকদের আশ্রয়স্থল বিএমএসএফ দশ পেরিয়ে এগারোতে শিবপুরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত

শিবপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও উপহার প্রদান

  নরসিংদীর সংবাদ

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি:-
নরসিংদী-৩ শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মোঃ সিরাজুল ইসলাম মোল্লা বলেছেন, বীরমুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীরমুক্তিযোদ্ধাদের সম্মানিত করেছেন। তিনি বীরমুক্তিযোদ্ধাদের কল্যাণে মুক্তিযোদ্ধা ভাতা, চিকিৎসা ভাতা, ঘর ইত্যাদি সুযোগ সুবিধার ব্যবস্থা করেছেন।
তিনি বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে সিরাজুল ইসলাম মোল্লা সমাজ সেবা ফাউন্ডেশনের আয়োজনে শিবপুর উপজেলার বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড এর সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবদুল মোতালিব খানের সভাপতিত্বে ও বীরমুক্তিযোদ্ধা এ কে নাছিম আহমেদ হিরণ এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হারুনুর রশীদ খান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম খান ঝিনুক, বীরমুক্তিযোদ্ধা আবদুল হাই মৃধা, শাজাহান, ফাইজুর রহমান, আবদুল বাছেদ মোল্লা, নারী বীর মুক্তিযোদ্ধা অঞ্জলী রায় প্রমুখ।
প্রধান অতিথি সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা আরো বলেন, বীর মুক্তিযোদ্ধারা আমার পরিবারের লোক। মুক্তিযুদ্ধের সময় আমার বাবা মাছিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি ছিলেন। মুক্তিযুদ্ধের সময় আমাদের বাড়িতে প্রতিদিন ১০ থেকে ২০জন মুক্তিযোদ্ধা খাওয়া দাওয়া করত এবং অনেকে রাত্রিও যাপন করেছে। আমার বাবা, বড় ভাই ও আমি মুক্তিযোদ্ধাদের নানা ভাবে সহযোগিতা করেছি। আমাদের বাড়ীর পাশে নৌকা, কোষা দিয়ে মুক্তিযোদ্ধাদের নদী পারাপার করেছি। ফলে মুক্তিযোদ্ধাদের জন্য আমার সহযোগিতা সবসময় থাকবে ইনশাআল্লাহ। উল্লেখ্য শিবপুর উপজেলার নয়শত বীরমুক্তিযোদ্ধাদের মাঝে উপহার হিসেবে সাল বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে