২২ জানুয়ারি ২০২১ ইং, ৯ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
শ্রীপুরে সাংবাদিক সিদ্দিকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ নরসিংদী পৌর নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদে নূর মোহাম্মদ খন্দকার পারভেজ জনমতে এগিয়ে. নরসিংদীতে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে ফেনসিডিল ও ইয়াবাসহ চিহ্নিত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার । নরসিংদী পৌর নির্বাচনে ২ নং ওয়ার্ড কাউন্সিলর পদে বেপারী রেজাউল করিম রেজা জনমতে এগিয়ে গাজিপুর শ্রীপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শিবপুর মডেল থানার ওসি মোল্লা আজিজ সকলকে মাক্স পড়ার আহ্বান জানিয়েছেন

  নরসিংদীর সংবাদ

স্বপন খানঃ শিবপুর প্রতিনিধি/
শীতে করোনা সংক্রামণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক পরা বাধ্যতামূলক সরকারি ঘোষণা বাস্তবায়নে কঠোর হচ্ছেন শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোল্লা আজিজুর রহমান। মাস্ক না পরে বের হলে নাগরিকদের পুলিশের জেরার মুখে পড়তে হবে। এমনকি জেল-জরিমানাও হতে পারে। এমনকি থানায় মাস্ক ছাড়া গেলেও সেবা দেওয়া হবে না বলে মন্তব্য করলেন মোল্লা আজিজুর রহমান।
ওসি মোল্লা আজিজুর রহমান জানিয়েছেন, করোনা সংক্রামণ শুরু হওয়ার পর থেকে পুলিশ নাগরিকদের সচেতনতায় কাজ করছে। নাগরিকদের খাদ্যসহায়তা, মাস্ক পরিধান, করোনায় আক্রান্ত ব্যক্তিদের দাফনসহ সব সহযোগিতাই করেছে। এটি চলমান রয়েছে। সরকার নতুন করে মাস্ক পরার যে নির্দেশনা দিয়েছে তার পুরোপুরি বাস্তবায়নে নরসিংদী জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম(বার), পিপিএম স্যারের এর নির্দেশনায় আমি এবং আমার পুলিশ সদস্যরা নিরলস ভাবে প্রশাসনের সঙ্গে কাজ করে যাচ্ছি। জনগণের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে ন্যায় ও নিষ্ঠার সঙ্গে আজীবন কাজ করে যাব। শীতে যে কোন মহুর্তে আছড়ে পড়তে পারে করোনার মারাত্মক দ্বিতীয় ডেউ। এই ডেউ মোকাবেলায় শিবপুর বাজারের সকল দোকানদারকে পাশাপাশি সাধারন জনগনকে অবশ্যই মাক্স পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলা এবং একই সঙ্গে পরিস্থিতি বিবেচনায় ঘরে থেকে কাজ করতে হবে। অন্যথায় মাস্ক ছাড়া কাউকে দেখা গেলে জরিমানা বা শাস্তির ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে