২০ সেপ্টেম্বর ২০২০ ইং, ৪ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
মাধবদীর গাজীরগাঁওয়ে চলাচলের রাস্তা বন্ধ করে ঘর নির্মাণ,বিপাকে এলাকাবাসী কক্সবাজারের পথে সোনারগাঁয়ে সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির গাড়িতে আগুন নরসিংদীতে নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল রাখার লক্ষ্যে জেলা প্রশাসকের ভ্রাম্যমান আদালত পরিচালিত মাধবদী স্বর্ন শিল্পী সমিতির উদ্যোগে ২৭ তম বিশ্বকর্মা পূজা অনুষ্ঠিত নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজারদর নিয়ন্ত্রণে জেলা প্রশাসন নরসিংদীর ভ্রাম্যমান আদালত পরিচালিত

শিশু ফাহিম মা-বাবার কাছে ফিরে যেতে চায়, ওসি জাহিদ হোসেন রাজাপুর থানা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-

২১ মার্চ শনিবার রাজাপুর থানা এলাকার স্থানীয় সাংবাদিকরা রাত ৮টার দিকে ফাহিম নামে এক ছেলেকে উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

ছেলেটির নাম ফাহিম, পিতা: হাবিবুর রহমান, চৌধুরী বাড়ি, নারায়ণগঞ্জ। ছোট ভাই অাবদুল্লাহ। এছাড়া অার কিছুই বলতে পারছেনা সে ।
ঘটনাটি নিশ্চিত করে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ জাহিদ হোসেন জানান, আজ শনিবার রাত ৮টার দিকে স্থানীয় সাংবাদিকরা ছেলেটিকে পেয়ে থানায় নিয়ে আসেন , শিশু ফাহিম আমার হেফাজতে এবং নিরাপদে আছে পরে আমি তার ছবি উঠিয়ে রাজাপুর থানার ফেসবুক আইডি থেকে পোস্ট করি যেন ছেলেটি কে তার নিকটতম আত্মীয় স্বজন চিনতে পারে এবং তার মা-বাবার কাছে ফিরে যেতে পারে তাছাড়া বিভিন্ন সাংবাদিকের আইডি থেকে তার ছবিসহ পোস্ট করেছেন ।

রাজাপুর থানা পক্ষ থেকে সকলের কাছে অনুরোধ রইলো ।
শিশুটিকে মা বাবার কাছে ফিরিয়ে দিতে আপনিও এটি পোষ্ট শেয়ার করতে পারেন। তাছাড়া তথ্য জানতে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জাহিদ হোসেন সাথে যোগাযোগ করতে ঝালকাঠি নাগরিক ফোরাম,ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন এর এই 01713374288 নাম্বারে যোগাযোগ করতে পারেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে