১০ জুলাই ২০২০ ইং, ২৫ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
এবার ভারতের জমি দখল করে নিলো বাংলাদেশের বিজিপি ভারতীয় পত্রিকার অপপ্রচার। নুর -জাহান জামে মসজিদ শুভ উদ্বোধন নরসিংদীতে সরকারি নির্দেশনা মেনে গণপরিবহন চলাচলের নির্দেশ ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার নরসিংদীতে জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ১ মনোহরদীর খালেক ভূঁইয়া স্বপকুঁড়ি ফাউন্ডেশন ও মানবাধিকার জোট হতে সম্মাননা পদকে ভূষিত

শিশু ফাহিম মা-বাবার কাছে ফিরে যেতে চায়, ওসি জাহিদ হোসেন রাজাপুর থানা

  নরসিংদীর সংবাদ

নিজস্ব প্রতিনিধি/নরসিংদীর সংবাদ-

২১ মার্চ শনিবার রাজাপুর থানা এলাকার স্থানীয় সাংবাদিকরা রাত ৮টার দিকে ফাহিম নামে এক ছেলেকে উদ্ধার করে থানায় হস্তান্তর করে।

ছেলেটির নাম ফাহিম, পিতা: হাবিবুর রহমান, চৌধুরী বাড়ি, নারায়ণগঞ্জ। ছোট ভাই অাবদুল্লাহ। এছাড়া অার কিছুই বলতে পারছেনা সে ।
ঘটনাটি নিশ্চিত করে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ জাহিদ হোসেন জানান, আজ শনিবার রাত ৮টার দিকে স্থানীয় সাংবাদিকরা ছেলেটিকে পেয়ে থানায় নিয়ে আসেন , শিশু ফাহিম আমার হেফাজতে এবং নিরাপদে আছে পরে আমি তার ছবি উঠিয়ে রাজাপুর থানার ফেসবুক আইডি থেকে পোস্ট করি যেন ছেলেটি কে তার নিকটতম আত্মীয় স্বজন চিনতে পারে এবং তার মা-বাবার কাছে ফিরে যেতে পারে তাছাড়া বিভিন্ন সাংবাদিকের আইডি থেকে তার ছবিসহ পোস্ট করেছেন ।

রাজাপুর থানা পক্ষ থেকে সকলের কাছে অনুরোধ রইলো ।
শিশুটিকে মা বাবার কাছে ফিরিয়ে দিতে আপনিও এটি পোষ্ট শেয়ার করতে পারেন। তাছাড়া তথ্য জানতে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ জাহিদ হোসেন সাথে যোগাযোগ করতে ঝালকাঠি নাগরিক ফোরাম,ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ হোসেন এর এই 01713374288 নাম্বারে যোগাযোগ করতে পারেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে