২৮ অক্টোবর ২০২০ ইং, ১৩ কার্তিক ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কনস্টেবল হতে এএসআই পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত সদস্য কে র‌্যাংক ব্যাচ ব্যাজ পরিয়ে দিচ্ছেন ,পুলিশ সুপার মাধবদীতে ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার নরসিংদীতে শারদীয় দুর্গাপূজায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব করার জন্য জেলা পুলিশের আহ্বান মাধবদীতে পূজামন্ডপ পরিদর্শনে নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন শিবপুরে পূজামণ্ডপ পরিদর্শন করেন সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা

সাংবাদিক আজরাফ টিপু’র ৫৪ তম জন্মদিন

  নরসিংদীর সংবাদ

সংবাদ ডেক্স:
বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর ২০২০ :
আজ সাপ্তাহিক আজকের চেতনা পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবিএম আজরাফ টিপু’র ৫৪ তম জন্মদিন।
১৯৬৭ সালের এই দিনে তিনি নরসিংদীর সদর উপজেলার চিনিশপুর গ্রামের মুসলিম সম্ভ্রান্ত ভুঁইয়া পরিবারে জন্মগ্রহণ করেন।
তার পিতা সর্বজন শ্রদ্ধেয় শিক্ষক নরসিংদীর স্থানীয় পত্রিকার অন্যতম পথিকৃৎ সাপ্তাহিক আজকের চেতনার প্রতিষ্ঠাতা মরহুম ফজলুল হক ভুঁইয়া ওরফে হক স্যার। মাতা আজহারুন্নেছা ভুঁইয়া।
সেই ছোট্ট শিশু টিপু স্কুল জীবন থেকেই বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক প্রতিষ্ঠানের সাথে জড়িয়ে আজ এতদূর। এবিএম আজরাফ টিপু
দেশের অন্যতম খ্যাতনামা শিশু সংগঠন ‘খেলাঘর’র শিশুকাল থেকেই অন্যতম সক্রিয় সদস্য ছিলেন। এছাড়াও তিনি নরসিংদীর যুব রেডক্রস’র সদস্য, নরসিংদী রেডক্রস সোসাইটির কার্যনির্বাহী সদস্য ও ডেলিগেট, নরসিংদী জেলা শিল্পকলা একাডেমীর কোষাধ্যক্ষ ছিলেন। তিনি নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এনসিসি আই)’র পরিচালক ও ফেডারেল অব বাংলাদেশ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি(এফবিসিসিআই)’র সদস্য ছিলেন। এছাও তিনি নরসিংদী আইডিয়াল স্কুলের পরিচালনা পরিষদের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।
২০১৭ সালে তিনি আন্তর্জাতিক সেবা সংগঠন এপেক্স ক্লাব অব ভৈরব, নরসিংদীর সভাপতির দায়িত্ব পালন করে সারা বাংলাদেশে বেস্ট প্রেসিডেন্টের খেতাব লাভ করেন। বর্তমানেও এপেক্স ক্লাবস বাংলাদেশের ন্যাশনাল অফিসিয়ালের দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সারা বাংলাদেশের সাংবাদিকদের প্রাণের সংগঠন,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ নরসিংদী জেলা শাখার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করছেন ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে