২০ অক্টোবর ২০২১ ইং, ৫ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পাইকারচর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত মাধবদী থানা তৃণমূল বিএনপির পক্ষ থেকে খায়রুল কবির খোকনকে অবাঞ্ছিত ঘোষণা ঘোড়াশাল পৌর নির্বাচনে মাঠে থাকছেন একাধিক ‘বিদ্রোহী” প্রার্থী আমদিয়ায় পিতৃহারা সন্তানকে ভিটা ছাড়া করার পায়তারা হারানো বিজ্ঞপ্তি

সুবর্ণচরে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রীর উপহার দ্বিতীয় ধাপে জমিসহ নতুনঘর পেল ৮৮ পরিবার

  নরসিংদীর সংবাদ

মোহাম্মদ দেলোয়ার হোসেন,নোয়াখালীরঃ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ‘প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৮৮ পরিবারের মাঝে ঘরের চাবি ও সনদ হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২০জুন) সকাল সাড়ে ১০টায় উপজেলা হলরুমে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে “প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্প এর উপকারভোগীদের মাঝে নবনির্মিত ঘরের উদ্বোধন করার পর
গৃহহীনদের হাতে সনদ ও চাবি তুলে দেওয়া হয়।

এসময় উপজেলা হল রুমে সরাসরি উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর ভিডিওকনফারেন্স দেখেন নোয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ তারিকুল আলম, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ এ,এইচ,এম.খায়রুল আনম চৌধুরী সেলিম, সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান, সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোনায়েম খাঁন, চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক খন্দকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাউছার আহমেদ।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন,সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহার চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা ইসলাম, সুবর্ণচর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক কামাল চৌধুরী, সাধারণ সম্পাদক আবদুল বারী বাবলু, সাংবাদিক লিটন চন্দ্র দাস, অাবুল বাসার, অাবদুল অাজিজ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, শিক্ষক, ইমাম, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ প্রমূখ ।

এদিকে নতুন ঘরের চাবি ও সনদ পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন নতুন করে জমিসহ ঘর পাওয়া অসহায় পরিবার গুলো । এসময় তারা আরও জানান, দীর্ঘদিন যাবৎ জরাজীর্ণ ঘরে বসবাস করেছেন, বর্ষাকালে কষ্ট করেছেন। এখন বর্ষাকালে ভালোভাবে দিনাতিপাত করতে পারবেন। অনুষ্ঠানে ৮৮ জন গৃহহীন পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ঘরের চাবি ও সনদ হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে