০৮ আগস্ট ২০২০ ইং, ২৩ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম:
নরসিংদীতে কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করে শিবপুর মডেল থানা পুলিশ বাংলাদেশ পুলিশের অ্যাডিশনাল আইজিপি মাহবুব হোসেন সংক্ষিপ্ত সফরে নরসিংদীতে মাধবদী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মাধবদী থানার অফিসার ইনচার্জের মতবিনিময় ক্রসফায়ারের ভয়ে ২৩ মাস কক্সবাজারের সাংবাদিক ফরিদুল মোস্তফা কারাগারে… নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ গ্রেফতার ৫

সেই দুই শিক্ষক ও সভাপতিকে সতর্ক করেছে শিক্ষা অফিস

  নরসিংদীর সংবাদ

পিরোজপুর প্রতিনিধি: নরসিংদীর সংবাদ-

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় অবৈধভাবে মধ্য চরণী পত্তাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনে সহকারী শিক্ষিকা রুমি আক্তারকে থাকতে দেওয়ার ঘটনায় কারণদর্শানো নোটিশ পাওয়া বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি, প্রধান শিক্ষক এবং বিদ্যালয়ে বসবাসকারী সহকারী শিক্ষিকাকে শিক্ষা অফিস থেকে সতর্ক করেছে যাতে ভবিষ্যতে এ ধরণার ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।
বিষয়টি নিশ্চিত করে জেলা শিক্ষা কর্মকর্তা মোঃ জেসের আলী জানান, কারণদর্শানো নোটিশের জবাবে তারা তাদের ভুল স্বীকার করেছে। তাই ভবিষ্যতে যাতে তারা এ ধরণের ঘটনার পুনরাবৃত্তি না ঘটনায় এজন্য তাদেরকে সতর্ক করা হয়েছে।
উল্লেখ্য ২৬ বছর বয়সী সহকারী শিক্ষিকা রুমি আক্তার গত চার মাস ধরে আবাসিকভাবে মধ্য চরণী পত্তাশী সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবনটির চার তলায় বসবাস করছিলেন।
বিদ্যালয় থেকে রুমি’র বাড়ির দূরত্ব মাত্র তিন কিলোমিটার হলেও, গত মার্চ মাস থেকে চার বছর বয়সী শিশু সন্তানকে নিয়ে সাইক্লোন শেল্টার সংযুক্ত ওই বিদ্যালয় ভবনে থাকছেন রুমি। করোনাভাইরাসের সংক্রমন শুরু হওয়ার পর বিদ্যালয় বন্ধ থাকলেও তিনি সেখানেই অবস্থান করছিলেন। এরপর গত বুধবার গভীর রাতে স্থানীয় কয়েক বখাটে নকল চাবি দিয়ে মূল গেটের তালা খুলে বিদ্যালয় ভবনে প্রবেশ করে। এরপর তারা রুমির কক্ষে ঢোকার চেষ্টা করে। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে পালিয়ে যায় বখাটেরা। বিষয়টি জানাজানি হওয়ার পর নজরে আসে উপজেলা শিক্ষা অফিসের কর্মকর্তাদের।
বিদ্যালয় ভবনে অবৈধভাবে থাকতে দেওয়ায় বৃহস্পতিবার বিকেলে ওই বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন কাজী, প্রধান শিক্ষক মোঃ মোতালেব কাজী এবং সহকারী শিক্ষিকা রুমি আক্তারকে কারণদর্শানো নোটিশ দেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে