২৫ জুলাই ২০২১ ইং, ১০ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

শিরোনাম:
পিরোজপুরে লকডাউনে সরকারি বিধি নিষেধ অমান্য করে মাদ্রাসায় মিটিং শিবপুর পৌর স্বেচ্ছাসেবক দলের নবগঠিত আহবায়ক কমিটির ফাটল ১৫ সদস্যের পদত্যাগ নোয়াখালীর হাতিয়ায় গৃহহীনদের মাঝে নৌ-বাহিনীর ৮০টি নতুন ঘর হস্তান্তর। নরসিংদীতে করোনা সচেতনতায় জেলা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা পলাশে সাবেক রাষ্ট্রপতি এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া মাহফিল

সোনাইমুড়িতে স্ত্রীর ওপর অভিমানে যুবলীগ নেতার গলায় ফাঁস

  নরসিংদীর সংবাদ

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সোনাইমুড়ী পৌরসভার শিমুলিয়া গ্রামের মোহাম্মদ মিলন (৪০) নামে এক যুবলীগ নেতা স্ত্রীর সাথে অভিমান করে আত্মহত্যা করেছে।ঘরের আাঁড়ার সাথে ফাঁস দেয়া অবস্থায় লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল করে থানা পুলিশ।

শনিবার (১২ জুন) দুপুর ১টার দিকে উপজেলার শিমুলিয়া গ্রামের ছিদ্দিক বেপারী বাড়ীতে ঘটনাটি ঘটে। নিহত মিলন উপজেলার শিমুলিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাষ্টারের ছেলে ও পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগ সহ-সভাপতি।

নিহতের পরিবার ও থানা সূত্রে জানা যায়, উপজেলার শিমুলিয়া গ্রামের মুক্তিযোদ্ধা আবুল কাশেম মাষ্টারের ছেলে মিলন স্ত্রীর সাথে অভিমান করে নিজ ঘরে আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।খবর পেয়ে সোনাইমুড়ী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ ঘটনাস্থলে গিয়ে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে